১০ লেবেল পর্যন্ত জয়েনিং বোনাস পাবেন, ইডিএম স্মার্ট পে তে জয়েন হলে।


১০ লেবেল পর্যন্ত জয়েনিং বোনাস পাবেন, ইডিএম স্মার্ট পে তে জয়েন হলে।


জয়েনিং বোনাস অফ ইডিএম স্মার্ট পে 


আস্সালামলাইকুম, আশা করি সবাই ভালো আছেন।
ভালো থাকুন সব সময় ।
বেশি কথা বলে, কাজের কথায় আসি। আজ আমরা কথা বলবো ইডিএম স্মার্ট পে তে জয়েন হলে আপনি কত বোনাস পাবেন এবং ১০ লেবেল থেকে কত বোনাস পাবেন ?

সো চলুন শুরু করি........................

প্রথমে আপনি জয়েন হলে Edm Smart Pay কোম্পানি আপনাকে ১০ টাকা বোনাস দিবে, আপনার জয়েনিং অয়ালেটে আপনি দেখতে পাবেন। তখন আপনি একা তাই জয়েনিং ব্যালেন্সে ১০ টাকা  দেখাবে। আপনি ডলার দেখতে পাবেন।আমি শুধু টাকা নিয়ে কথা বলবো কারন অনেকেই ডলার হিসাব বুঝে না। এটা গেলো আপনার নিজের জয়েনিং বোনাস।

এখন আসি  রেফার থেকে এবং কোন লেবেল থেকে  কত টাকা পাবেন..........



1) ১ম লেবেলঃ- আপনি যখন আপনার ১ম লেবেল এক জন জয়েন দিবেন,তখন Emd Smart Pay থেকে আপনি ৫ টাকা বোনাস পাবেন। আবার যখন দশ জন জয়েন দিবেন, আপনি ৫০ টাকা বোনাস পাবেন।আপনি আনলিমীটেড জয়েনিং দিতে পারবেন আপনার ১ম লেবেলে। আপনি শুধু ১ম লেবেল নিয়ে কাজ করবেন। বাকি ৯ লেবেল আপনার Automatically  চলতে থাকবে।আপনি শুধু আপনার ১ম লেবেলে যারা আছে,তাদের দিকে ফকাস রাখবেন।তারা যেন সব সময় অ্যাক্টিভ থাকে।

2) ২য় লেবেলঃ- আপনি ১ম লেবেল যে ১০ জন কে অ্যাড করছেন, তারা যদি ১০ জন করে অ্যাড করে,তাহলে আপনার ২য় লেবেলে ১০০ জন ,  আপনি ২য় লেবেল এক জন থেকে পাবেন ৩ টাকা করে পাবেন, আর ১০০ জন থেকে পাবেন ৩০০ টাকা সাথে সাথে পেয়ে যাবেন।

3) ৩য় লেবেলঃ- আপনার ২য় লেবেলে যে ১০০ জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৩য় লেবেলে লোক হবে ১০০০ জন। আপনি এক জন থেকে পাবেন ২ টাকা করে।আর ১০০০ জন থেকে মোট পাবেন ২০০০ টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

4) ৪র্থ লেবেলঃ-আপনার ৩য় লেবেলে যে ১০০০ জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৪র্থ লেবেলে লোক হবে ১০ হাজার জন। আপনি এক জন থেকে পাবেন ১ টাকা করে।আর ১০ হাজার  জন থেকে মোট পাবেন ১০ হাজার টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

5) ৫ম লেবেলঃ- আপনার ৪র্থ লেবেলে যে ১০ হাজার  জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৫ম লেবেলে লোক হবে ১ লক্ষ জন। আপনি এক জন থেকে পাবেন  ১ টাকা করে।আর ১ লক্ষ  জন থেকে মোট পাবেন  ১ লক্ষ টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

6)  ৬ষ্ঠ লেবেলঃ- আপনার ৫ম লেবেলে যে ১ লক্ষ জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৬ষ্ঠ লেবেলে লোক হবে  ১০ লক্ষ জন। আপনি এক জন থেকে পাবেন  ৫০  পয়সা করে।আর ১০ লক্ষ জন থেকে মোট পাবেন  ৫ লক্ষ টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

7) ৭ম লেবেলঃ- আপনার ৬ষ্ঠ  লেবেলে যে ১০ লক্ষ  জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৭ম লেবেলে লোক হবে ১ কোটি জন। আপনি এক জন থেকে পাবেন ৫০ পয়সা করে।আর ১ কোটি  জন থেকে মোট পাবেন  ৫০ লক্ষ টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

8) ৮ম লেবেলঃ- আপনার ৭ম লেবেলে যে ১ কোটি জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৮ম লেবেলে লোক হবে ১০ কোটি  জন। আপনি এক জন থেকে পাবেন ৫০ পয়সা করে।আর ১০ কোটি জন থেকে মোট পাবেন ৫ কোটি টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

9)  ৯ম  লেবেলঃ- আপনার ৮ম লেবেলে যে ১০ কোটি  জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ৯ম  লেবেলে লোক হবে ১০০ কোটি  জন। আপনি এক জন থেকে পাবেন ২৫   পয়সা করে।আর ১০০ কোটি জন থেকে মোট পাবেন  ২৫ কোটি  টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

10) ১০ম লেবেলঃ- আপনার ৯ম লেবেলে যে ১০০ কোটি জন লোক আছে ,তারা যদি ১০ জন করে লোক জয়েন কারায়,তাহলে আপনার ১০ম লেবেলে লোক হবে ১০০০ কোটি  জন। আপনি এক জন থেকে পাবেন পয়সা ২৫ করে।আর ১০০০ কোটি জন থেকে মোট পাবেন ২৫০ কোটি টাকা,এটি আপনার ব্যালেন্সে সাথে সাথে চলে যাবে।

নিচের ছবিতে ছক আকারে পুরো র‍েফার জয়েনিং বোনাস প্লানটা দেওয়া আছে......দেখে নিন!

Edm Smart Pay  জয়েনিং বোনাস




নোটঃ- শধু লোক জয়েনিং দিলেই টাকা আসবে। কিন্তু কন্ডিশন হলো আপনি জয়েনিং ব্যালেন্স থেকে টাকা তুলার আগে অ্যাড ব্যালেন্স টাকা তুলতে হবে। কারন কোম্পানি এই জয়েনিং বোনাস টা ফ্রি দিতেছে। কিন্তু যদি অ্যা ভিউ, ডেইলি টাক্স ইত্যাদি এই কাজ গুলো না করেন তাহলে আপনি জয়েনিং ব্যালেন্স তুলতে পারবেন না।

কি ভাবে অ্যাকাউন্ট করবেন ,দেখে নিন!

কি ভাবে কাজ করবেন দেখে নিন!

সো আশা করি সবাই বুঝতে পারছেন।না বুঝলে প্লীজ কমেন্টস বক্সে কমেন্ট করবেন।

আল্লাহ হাফেজ।

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.